Bangal Press
ঢাকাSunday , 3 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক সহ আহত ২

Link Copied!

পাথরঘাটা-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও প্রথম আলো’র পাথরঘাটা উপজেলা প্রতিনিধি আমিন সোহেল (৪২) ও জাহাঙ্গীর মল্লিক (৬০) গুরুতর আহত হয়েছেন। রবিবার পেশাগত দায়িত্ব পালনের সময় পটুয়াখালী থেকে পাথরঘাটায় ফেরার পথে সন্ধা ৬টায় উপজেলার খ্রিস্টান বাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহত আমিন সোহেল সূত্রে যানাগেছে,  ইট বোঝাই একটি টমটম ও বিভাটেক (অটোরিকশা) কে সাইড দেওয়ার সময় গাড়ির সাথে ধাক্কা লেগে গাড়ি থেকে ছিটকে পড়ে যায়। পরে স্থানীয় সুজন নামে এক ব্যাক্তি তাদের ২ জনকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
আহত ২ জনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত হওয়ায় আমিন সোহেল কে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে এবং জাহাঙ্গীর মল্লিককে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।