Bangal Press
ঢাকাMonday , 4 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াকৈরে খড়বোঝাই ট্রাকে আগুন

Link Copied!

গাজীপুরের কালিয়াকৈরে একটি খড়বোঝাই ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৪ ডিসেম্বর) আনুমানিক ভোর সাড়ে তিনটার দিকে জয়দেবপুর-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ফ্লাইওভারের পূর্ব পাশে সি পি বাংলাদেশ এলাকায় গোখাদ্যের ট্রাকে অগ্নিসংযোগের এ ঘটনা ঘটে। 
প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার রাত ১১টার দিকে জামালপুর থেকে ছেড়ে আসা একটি পণ্যবাহী গোখাদ্যের ট্রাকেটি সোমবার ভোরে উপজেলার চন্দ্রা এলাকায় পৌঁছালে থেমে থাকা ট্রাকটিতে দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজনের চিৎকারে ট্রাকে থাকা বিশ্রামরত চালক ও তার সহযোগি দ্রুত গাড়ি থেকে নেমে প্রাণে রক্ষা পায়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। 
ট্রাক চালক নূর মোহাম্মদ জানান, রবিবার রাত ১১টার দিকে জামালপুর থেকে গরুর খাদ্য নিয়ে ট্রাকটি ছেড়ে আসি। ভোরে কালিয়াকৈর চন্দ্রা এলাকায় পৌছালে বিশ্রামের জন্য গাড়িটি দাঁড় করাই। হঠাৎ করে আশাপাশের লোকজনের চিৎকারে গাড়ির পিছনে তাকাতেই আগুন চোখে পড়ে। পরে দ্রুত আমি ও আমার সাথে থাকা সহযোগি গাড়ি থেকে নেমে প্রাণে রক্ষা পাই। 
কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, খড় বোঝাই একটি ট্রাকে আগুন দেওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। পরে কালিয়াকৈর ফায়ারসার্ভিসের দুইটি ইউনিট প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন ঘটনাটি নিশ্চিত করে বলেন, এ বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা খোজ খবর নেয়া হচ্ছে। 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।