Bangal Press
ঢাকাMonday , 4 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়ায় অপহৃত স্কুলছাত্রী চট্টগ্রামে উদ্ধার, শিক্ষক গ্রেপ্তার

Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অপহৃত দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় শিক্ষক ইকবাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম র‌্যাব-৭ এর মিডিয়া বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, ভুক্তভোগী স্কুলে আসা-যাওয়ার পথে গণিত শিক্ষক ইকবাল তাকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। তার প্রস্তাবে রাজি না হলে অপহরণ করে নিয়ে যাওয়াসহ বিভিন্ন ধরণের ভয়ভীতি প্রদর্শন করা হয়। বিষয়টি নিজ পরিবারকে জানালে স্কুলছাত্রীর বিদ্যালয়ে আসা-যাওয়া বন্ধ করে দেওয়া হয়।
তিনি বলেন, গত ২৮ নভেম্বর সকালে স্কুলছাত্রী তাদের বাড়ির সামনের রাস্তার পাশে গেলে পূর্ব পরিকল্পিতভাবে ইকবাল তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় রোববার (৩ ডিসেম্বর) কসবা থানায় অপহরণ মামলার পাশাপাশি র‌্যাবকে লিখিতভাবে অবহিত করে স্কুলছাত্রীর পরিবার।
নুরুল আবছার আরও বলেন, র‌্যাবের একটি আভিধানিক দল খোঁজ নিয়ে জানতে পারে, ইকবাল চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানা এলাকায় অবস্থান করছে। সেই তথ্যের ভিত্তিতে রোববার পতেঙ্গা থানার কাটগড় এলাকা থেকে ইকবালকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই এলাকা থেকে উদ্ধার করা হয় অপহৃত স্কুলছাত্রীকে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।