Bangal Press
ঢাকাMonday , 4 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কালুখালীতে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

Link Copied!

রাজবাড়ীর কালুখালীতে ট্রেনে কাটা পড়ে ভ্যানচালক ও আরোহীসহ দুজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সুর্যদিয়া রেল ক্রসিং এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহতরা হলেন- কালুখালী উপজেলার কামিয়া গ্রামের মৃত দৌত খার ছেলে খয়ের খা (৬০) ও অপরজনের পরিচয় এখনো মেলেনি।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গোপালগঞ্জের গোবরা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বঙ্গমাতা এক্সপ্রেস কালুখালী উপজেলার সুর্যদিয়া রেল ক্রসিংয়ে পৌঁছালে ভ্যানচালক ও ভ্যানে থাকা যাত্রী ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে কালুখালী ফায়ার সার্ভিস ও রাজবাড়ী জিআরপি থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।
এলাকাবাসী জানিয়েছেন, সুর্যদিয়া অরক্ষিত রেল ক্রসিংয়ে কোনো লোক না থাকায় প্রায়ই দুঘর্টনা ঘটছে। ইতিপূর্বেও এখানে ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী জি আর পি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু বলেন, দুজন ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে। পুলিশ ফোর্স ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছেন। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।