Bangal Press
ঢাকাTuesday , 5 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে ৩৭০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো হাজী আব্দুল মজিদ ফাউন্ডেশন

Link Copied!

লালমনিরহাটে হাজী আব্দুল মজিদ ফাউন্ডেশন মাদ্রাসা শিক্ষার্থীসহ নিম্নবিত্ত ৩ হাজার ৭ শত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) দিনব্যাপী জেলার ১০ টি স্থানে মাদ্রাসা শিক্ষার্থী ও স্থানীয় নিম্নবিত্ত পরিবারের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করে ফাউন্ডেশনটি।
লালমনিরহাট জেলা উলামা পরিষদের ব্যবস্থাপনায় এসব শীতবস্ত্র সকালে জেলার আদিতমারী উপজেলার আলহাজ্ব আবুল কাসেম ও মরহুমা ফাতেমা খাতুন মারকাযুল কুরআন মহিলা মাদ্রাসায় বিতরণ শুরু হয়। সেখানে শিক্ষার্থীসহ স্থানীয় ৮ শতাধিক পরিবারের মাঝে এবং পরে কিসামত চরিতাবাড়ীর মাদ্রাসা জমিয়ত তা’লীমুল কুরআন মাদ্রাসা মাঠে শিক্ষার্থীসহ এলাকার ৭ শতাধিক পরিবার এবং জেলার সদর, কালীগঞ্জ, হাতিবান্ধা ও পাটগ্রাম উপজেলার বিভিন্ন মাদ্রাসা মাঠে মাদ্রাসা শিক্ষার্থীসহ ৩ হাজার ৭ শত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
হাজী আব্দুল মজিদ ফাউন্ডেশনের এসব শীতবস্ত্র বিতরণকালে লালমনিরহাট জেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা জয়নুল আবেদীনের তত্বাবধানে এসব শীতবস্ত্র বিতরণ কালে জেলা উলামা পরিষদের সহ-সভাপতি মাওলানা আবুল কাশেম, মাওলামা সফিক, মাওলানা আশরাফ আলী, সাধারণ সম্পাদক মাওলানা তারেক, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুস সামাদ কাসেমী, মাওলানা মাসউদ, মাওলানা মাহফুজ আবেদীন, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা আবু বক্কর সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।