Bangal Press
ঢাকাTuesday , 30 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গোটা জাতি আজ শ্বাসরুদ্ধকর অবস্থায় আছে: রিজভী

Link Copied!

গোটা জাতি আজ শ্বাসরুদ্ধকর অবস্থায় আছে। দুঃশাসনের মাধ্যমে যারা জোর করে ক্ষমতায় আছে, তাদের কাছ থেকে ভালো কিছু আশা করা যায় না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির আহ্বায়ক মো. জিল্লুর রহমানের জানাজা শেষে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, দেশের ক্রান্তিলগ্নে জিল্লুর রহমানের মত ত্যাগী নেতার চলে যাওয়া দলের জন্য অপূরণীয় ক্ষতি। মূলত নির্যাতন নিপীড়নের শিকার হয়েই অকালে তিনি চলে গেছেন।

শহরের টেংকের মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত জানাজায় খালেদা জিয়ার উপদেষ্টা একে এম একরামুজ্জামান, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচিসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা অংশ নেন।

এ সময় বিএনপির তুখোর রাজনীতিবিদ মরহুম জিল্লুর রহমানের কফিনে ফুলেল শ্রদ্ধায় শেষ বিদায় জানান নেতাকর্মীরা। পরে শহরের শেরপুরস্থ কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।

সোমবার সন্ধ্যায় শহরের জেল রোডস্থ দি ল্যাব এইড স্পেশালাইজড হাসপাতালে জিল্লুর রহমান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত কিডনি রোগ ও হেপাটাইটিস-বি রোগে আক্রান্ত ছিলেন।

আবুল হাসনাত মো. রাফি/এসজে/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।