Bangal Press
ঢাকাTuesday , 30 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পরকীয়া প্রেমিকার সঙ্গে বিয়েতে বাধা, স্ত্রীকে হত্যার অভিযোগ

Link Copied!

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়া প্রেমিকার সঙ্গে বিয়েতে বাধা দেওয়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে প্রবাসীর বিরুদ্ধে।

মঙ্গলবার (৩০ মে) বেলা ১১ টায় উপজেলার দুপ্তারা ইউনিয়নের দুপ্তারা মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজমা আক্তার (৪৫) একই গ্রামের মো. ছিদ্দিক মিয়ার মেয়ে।

নিহতের ভাই রোহেন নবী বলেন, ‘দুপ্তারা ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকার মোতালিবের ছেলে আমিরের সঙ্গে আমার বোনের ২৬ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে তিনটি সন্তান আছে। আমির মালয়েশিয়া থেকে ৩-৪ মাস আগে দেশে এসে তারই বাড়ির এক নারী ভাড়াটিয়ার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। ঘটনা জানাজানি হলে আমার বোন তাতে বাধা দেন। এ নিয়ে প্রায় সময় তাদের ঝগড়া হতো।’

তিনি আরও বলেন, ‘আজ সকাল ১০টায় আমির ওই ভাড়াটিয়া নারীকে বিয়ে করবে বলে আমার বোনকে জানান। বোন রাজি না হলে তাদের মধ্যে ফের ঝগড়া হয়। এ সময় আমির বোনকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান। খবর পেয়ে বোনকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব ক্যাম্পাসনিউজকে বলেন, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত বলতে পারবো।

মোবাশ্বির শ্রাবণ/এসজে/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।