Bangal Press
ঢাকাWednesday , 31 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামীর আমৃত্যু কারাদণ্ড

Link Copied!

রাজশাহীতে স্ত্রী হত্যার দায়ে আজহার আলী (৫৫) নামে এক ব্যক্তির আমৃত্যু কারদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩০ মে) রাজশাহী অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আবুল কালাম আজাদ এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আজহার নগরীর এয়ারপোর্ট থানার বিরস্তইল ডালাপুকুর এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট আখতারুল আলম বাবু ক্যাম্পাসনিউজকে বলেন, আজহার আলী প্রায় তার স্ত্রী দেলোয়ারা বিবিকে নির্যাতন ও মারধর করতেন। তার স্ত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালে তিন-চারবার চিকিৎসাও নিয়েছেন। ২০২০ সালের ১৩ এপ্রিল কথা কাটাকাটির জেরে শ্বাসরোধে তাকে হত্যা করেন আজহার। এ ঘটনায় নিহতের ভাই আক্তার আলী বাদী হয়ে এয়ারপোর্ট থানায় মামলা করেন। এ মামলায় আদালত আজ রায় ঘোষণা করেন।

এ আইনজীবী আরও বলেন, আসামি আজহারের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হওয়ায় তার আমৃত্যু কারাদণ্ড দেওয়া হয়। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সাখাওয়াত হোসেন/এসজে/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।