Bangal Press
ঢাকাSaturday , 27 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

খাগড়াছড়িতে ১০৪০ লিটার মদসহ দুইজন গ্রেপ্তার

Link Copied!

গো-খাদ্যের আড়ালে অভিনব কৌশলে পাচারকালে ১০৪০ লিটার অবৈধ দেশীয় চোলাই মদ জব্দ করেছে খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় মদ পরিবহনকালে মিনি ট্রাকসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।
শনিবার (২৭ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে খাগড়াছড়ি জেলা সদরের গোলাবাড়ি ইউপির খাগড়াছড়ি-চট্টগ্রামগামী মহাসড়ক থেকে এ চোলাই মদসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়। আসামিরা হলেন মো. মোবারক হোসেন (৪৪) ও মো. নাসির উদ্দীন। তারা উভয়ই দীঘিনালা উপজেলার একই এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ দেশীয় চোলাইমদ বিক্রয়ের উদ্দেশ্যে একটি মিনি ট্রাকে পরিবহণ করে খাগড়াছড়ি দীঘিনালা থেকে চট্টগ্রামের দিকে অগ্রসর হচ্ছে।
এসময় পুলিশ সুপারের সার্বিক দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস অভিযানিক দল শনিবার দুপুর পৌনে ১টার দিকে গোলাবাড়ি ইউপির ২ নং ওয়ার্ডস্থ ‘ঢাকা হায়দার মটরস’ নামীয় দোকানের দক্ষিণ পাশে খাগড়াছড়ি-চট্টগ্রামগামী মহাসড়ক থেকে অভিযান চালিয়ে গবাদি পশুর খাদ্যের বস্তার আড়ালে অভিনব কৌশলে ২৬টি তেলের ড্রামে বিশেষ কায়দায় প্রতিটি ড্রামে ৪০ চল্লিশ লিটার করে সর্বমোট ১০৪০ লিটার দেশীয় চোলাই মদসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়।
খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ‘গো-খাদ্যের আড়ালে অভিনব কায়দায় পাচারকালে ১০৪০ লিটার অবৈধ দেশীয় চোলাইমদ এবং মদ পরিবহনকালে মিনি ট্রাক সহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা খাগড়াছাড় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে একটি সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ সামাজিক পরিবেশ উপহার দিতে চাই। এ লক্ষ্যে খাগড়াছড়ি জেলা পুলিশ নিরন্তরভাবে কর্যক্রম চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে আমরা খাগড়াছড়ি জেলায় মাল্টিলেয়ার নিরাপত্তা ব্যবস্থাসহ, চেকপোস্ট, গোয়েন্দা নজরদারি, সাইবার পেট্রোলিং ও বিশেষ অভিযান অত্যন্ত সুকৌশলে পরিচালনা করছি। এরই ধারাবাহিকতায় বিশেষ অভিযানে চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।’
খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর খাগড়াছড়ি জেলায় যোগদানের পর থেকে খাগড়াছড়ি জেলাকে মাদকযুক্ত করার প্রত্যয়ে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। পুলিশ সুপার সার্বিক দিক-নির্দেশনায় এবং দক্ষ নেতৃত্বে জেলা পুলিশের প্রতিটি ইউনিট অবৈধ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে একযোগে কাজ করে যাচ্ছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।