Bangal Press
ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

‘সাগর রুনির হত্যাকাণ্ডে প্রকৃত অপরাধীকে না ধরা পর্যন্ত তদন্ত চলবে’

Link Copied!

সাগর রুনির হত্যা মামলার তদন্তের বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমার কথা হচ্ছে এখানে পুলিশ চেষ্টা করছে। তদন্ত চলছে এখন পর্যন্ত প্রকৃত আসামিকে ধরতে পারছে না সেজন্য তদন্তে সময় লাগছে। আপনারা কি চান তদন্ত থেমে যাক? সেজন্যই বলেছি যতদিন পর্যন্ত প্রকৃত অপরাধীকে না ধরা হবে ততদিন তদন্ত চলবে।
শুক্রবার (২ ফেব্রুয়ারি) আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।
আনিসুল হক বলেন, আমাদের আইনি কাঠামোতে যেটা বলা হয় অপরাধী নয় তাকে হয়রানি করা যাবে না, প্রকৃত অপরাধীকে ধরতে হবে এই কারণেই আমি এই কথাটা বলেছি।
আইনমন্ত্রী বলেন, যারা সত্যিকারের অপরাধটা করেছে তাদেরকে ধরার জন্য সব রকমের চেষ্টা করেও যদি সময় লাগে আপেক্ষিকভাবে আমি বলেছি ৫০ বছর যদিও লাগে,কিন্তু যারা এই অপরাধ করেছে তাদের ধরার জন্য যতই যত সময় লাগুক তাদেরকে আমরা ধরবো আমি এই কথা বলেছি,এখন আপনারা মনে করেছেন ৫০ বছর লাগবে। আমার কথা হচ্ছে সুষ্ঠু তদন্ত হওয়া উচিত আসল অপরাধীকে ধরা উচিত।
ধীরগতি হওয়ার পিছনে কারণ সম্পর্কে জানতে চাইলে আইনমন্ত্রী বলেন, পৃথিবীতে অনেক মামলা আছে যেই কারণে সময়ের কথাটা বলেছি সেই কিছু দিন পূর্বে ইউনাইটেড কিংডমের ৪২ বছর পরে একটা খুনের মামলায় আসামীদেরকে ধরতে পেরেছে। ইউনাইটেড স্টেটস অফ আমেরিকায় ২৪ বছর পর খুনের রহস্য উদঘাটিত হয়েছে।
এ সময় মন্ত্রীকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে ফুলেল শুভেচ্ছা জানান, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল প্রমূখ।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।