Bangal Press
ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

দোকানের ‘বিল দেয়া’ নিয়ে বিতণ্ডায় কিশোর খুন, অভিযুক্ত আটক

Link Copied!

চায়ের বিল দেয়াকে কেন্দ্র করে কক্সবাজার শহরের সমিতি পাড়ায় আলাউদ্দিন (১৫) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২ টার দিকে এই ঘটনা ঘটে।
নিহত আলাউদ্দিন ওই এলাকার মোহাম্মদ ইমরানের ছেলে। ঘটনার পর পর র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত মমিন নামের এক যুবককে আটক করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সমিতি পাড়ায় আলাউদ্দিনের দাদির একটি ছোট চায়ের দোকান রয়েছে। দোকানে প্রতিদিন চা-নাস্তা খেতে আসেন একই এলাকার ফয়েজ, হাসান, মমিন ও মেহেদী। কিন্তু যাওয়ার সময় প্রভাব দেখিয়ে প্রায় টাকা না দিয়ে চলে যান। বৃহস্পতিবার রাতেও তাঁরা চায়ের বিল না দিয়ে চলে যাচ্ছিলেন। এসময় তাঁদের সাথে আলাউদ্দিনের দাদির বাকবিতণ্ডা চলছিল। একপর্যায়ে বৃদ্ধা দোকানদারকে মারতে উদ্যত হন তাঁরা।
বাড়ির ভেতর থেকে ঝগড়াঝাটির আওয়াজ শুনে দোকানে ছুটে আসেন আলাউদ্দিন। তিনি চায়ের বিল না দেওয়ার প্রতিবাদ করলে স্বেচ্ছাসেবক লীগ নেতা ফয়েজের নেতৃত্বে হাসান, মমিন ও মেহেদি তাঁকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।
আলাউদ্দিনের পিতা মোহাম্মদ ইমরান জানান, খুনিরা প্রভাব দেখিয়ে প্রায় এলাকায় এমন অরাজকতা করতো। ভয়ে তাঁদের বিরুদ্ধে কেউ মুখ খোলতাই না। শেষ পর্যায়ে তাঁরা আমার ছেলেকে খুন করে। আমি খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর আকতার কামাল বলেন, তাঁরা নিতান্তই অসহায় মানুষ। আলাউদ্দিনও একটি মুদির দোকান করতো। দোকান করেই তাঁদের পরিবার চলতো। বিষয়টি কোনোভাবেই মেনে নেওয়া যায় না। আমি আলাউদ্দিনের খুনের সাথে জড়িতদের কঠোর শাস্তি দাবি করছি।
এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় মমিন নামের একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও শিগগিরই আইনের আওতায় আনা হবে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।