Bangal Press
ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মরিচাকান্দি থেকে গাঁজার গাছসহ আটক ১

Link Copied!

`বাংলাদেশ আমার অহংকার’ এই স্লোগান নিয়ে জন্ম হয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।এরই ধারাবাহিকতায় গতরাত অনুমান সাড়ে বারোটার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মোঃ আবরার ফয়সাল সাদী এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানাধীন রৌমারী-রাজিবপুর রোডস্থ মরিচাকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে একটি গাঁজারগাছ যার উচ্চতা ১২ ফুট ৫ ইঞ্চি‘সহ ০১ জন মাদক কারবারিকে আটক করে।
উক্ত আটককৃত আসামি মোঃ সিদ্দিক আলী (৫০), পিতা-মৃত সাদেক আলী, গ্রাম-মরিচাকান্দি, থানা-রাজিবপুর, জেলা-কুড়িগ্রাম।
উদ্ধারকৃত গাঁজা গাছের আনুমানিক অবৈধ বাজার মূল্য=১৫,০০০/- (পনেরো হাজার) টাকা। আটককৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুড়িগ্রাম জেলার বিভিন্ন স্থানে গাঁজার গাছ ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
আটককৃত আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার নিমিত্তে কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরনের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানায়।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।