Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আত্মগোপনে থাকা ধর্ষণ মামলার আসামি শরণখোলায় গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
February 3, 2024 12:02 pm
Link Copied!

সাভারের বেগুনবাড়ি এলাকার কলেজ ছাত্রী ও গৃহবধূ ধর্ষণ মামলায় আত্মগোপনে থাকা প্রধান আসামি মোসলেম মোল্লা (৪০) কে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয় র‌্যাব-৬) একটি দল। শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাতে বাগেরহাটের শরণখোলার রায়েন্দা বাজার ফেরিঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সে সাভার সদর উপজেলার আমিন বাজার এলাকার মৃত শফি উল্লাহ ওরফে শফিক ড্রাইভারের ছেলে।
খুলনা র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. বদরুদ্দোজা জানান, সাভারের পাঁচকানি কাউন্দিয়া এলাকার এক কলেজছাত্রী ও গৃহবধূ ঢাকার মিরপুর-১ নম্বর এলাকার একটি প্রসাধনীর (কসমেটিক্স) দোকানে চাকরি করেন। গত ২৭ জানুয়ারি রাত আনুমানিক সাড়ে ১০টার সময় ওই গৃহবধূ বাড়ি যাওয়ার উদ্দেশে দোকান থেকে বের হয়ে বেগুনবাড়ি গুদারাঘাটে যান।
সেখান থেকে পাঁচকানি কাউন্দিয়ায় যাওয়ার জন্য একটি ডিঙি নৌকায় উঠলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ধর্ষক মোসলেম মোল্লাও একই নৌকায় উঠেন। নৌকাটি নদীর মাঝ বরাবর গেলে নৌকার মাঝি সেলিমের (৩৮) সহযোগীতায় মোসলেম মোল্লা গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ করেন। এক পর্যায়ে গৃহবধূ অজ্ঞান হয়ে পড়লে ধর্ষিতাকে অচেতন অবস্থায় ওই নৌকায় রেখে ধর্ষক মোসলেম মোল্লা ও তার সহযোগী নৌকার মাঝি পালিয়ে যান।
এদিকে, নির্ধারিত সময়ে গৃহবধু বাড়ি না ফেরায় তার স্বামী ও অত্মীয়-স্বজনরা খোঁজে নামেন। তারা একটি নৌকা নিয়ে খোজাখুজি করে গভীর রাতে অচেতন অবস্থায় নৌকা থেকে উদ্ধার করেন গৃহবধুকে। পরে তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।
র‌্যাব জানায়, ঘটনার পরের দিন ২৮ জানুয়ারি গৃহবধূ বাদী হয়ে সাভার মডেল থানায় দুই জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করলে আসামীরা আত্মগোপনে চলে যান। পরবর্তীতে র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান চালিয়ে প্রধান আসামি মোসলেম মোল্লাকে শরণখোলার রায়েন্দা বাজারের ফেরিঘাট এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের কথা স্বীকার করেছেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।