Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে ভোক্তা অধিকারের অভিযান

ডেস্ক রিপোর্ট
February 3, 2024 11:33 am
Link Copied!

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও স্থানীয় খাদ্য বিভাগের  সহায়তায় সদরের শুকতাহার এলাকায় আজ শনিবার সাড়ে ১২ টায় অভিযান চালিয়ে অবৈধভাবে ধান গুদামজাত করায় মেসার্স মাহবুব ট্রেডার্সের মালিক লোকমান আলিকে ৩০ হাজার টাকা জারমানা করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।
র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প সূত্র জানায়, সদর উপজেলার জামালপুর ইউনিয়নের শুকতাহার এলাকার মাহবুর ট্রেডার্সের মালিক লোকমান আলী অবৈধভাবে ধান গুদামজাত করছে এমন খবরের ভিত্তিতে বিষয়টি তদন্ত শুরু করে র‌্যাবের গোয়েন্দা বিভাগ। তদন্তে সত্যতা পাওয়ায় শনিবার বেলা সাড়ে ১২ টার সময় জয়পুরহাটের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারি পরিচালক ইফতেখারুল আলম রিজভীর নেতৃত্বে স্থানীয় খাদ্য বিভাগের সহায়তায় অভিযান চালায় র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।
এ সময় ৩০ দিনের বেশি সময় ধান গুদামজাত করন এবং ধান ক্রয়-বিক্রয়ের রশিদ উপস্থাপনে ব্যর্থ হওয়ায়  মেসার্স মাহবুব ট্রেডার্সের মালিক লোকমান আলীর ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার (জয়পুরহাট জেলা অতিরিক্ত দায়িত্ব) সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান, সরকারের সিদ্ধান্ত মোতাবেক অবৈধভাবে মজুদকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত ভাবে চলবে। সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অরুণ কুমার প্রামাণিক জানান, ধান-চাল গুদামজাত করার নিয়ম রয়েছে। ৩০ দিনের বেশী গুদামজাত করার ক্ষেত্রে অবশ্যই ক্রয়-বিক্রয়ের রশিদ দেখাতে হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।