Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

রংপুর মহানগর ছাত্রলীগের সভাপতি সৌরভ, সম্পাদক রিপন

Link Copied!

দীর্ঘ আট বছর পর রংপুর মহানগর ছাত্রলীগের ২৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে শাহজাহানুর ইসলাম সৌরভকর সভাপতি ও রিপন বাবুকে সাধারণ সম্পাদক করা হয়।
শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এ কমিটির অনুমোদন দিয়েছেন।
এছাড়াও আংশিক কমিটিতে সহ-সভাপতি পদে ১০, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৫ এবং সাংগঠনিক সম্পাদক পদে ৮ জনকে নির্বাচিত করা হয়েছে।
নবগঠিত কমিটির সভাপতি এস এম শাহজাহানুর ইসলাম সৌরভ  বিগত মহানগর ছাত্রলীগের কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে নবনির্বাচিত সাধারণ সম্পাদক রিপন বাবু বিগত মহানগর  ছাত্রলীগ কমিটিতে সহ- সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, ২০১৫ সালের ২০ জুলাই শফিউর রহমান স্বাধীনকে সভাপতি ও শেখ আসিফ হোসেনকে সাধারণ সম্পাদক করে রংপুর মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়। এরপর ২০১৬ সালের ৩০ মে ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সাত বছর পর এই মেয়াদোত্তীর্ণ কমিটি  গত ৪ জুলাই বিলুপ্ত করেছিল কেন্দ্রীয় ছাত্রলীগ।
 



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।