Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে হত্যা মামলায় বাবা ও ছেলে গ্রেপ্তার

Link Copied!

সিরাজগঞ্জের তাড়াশে চা ল্যকর ফাতেমা বেগম হত্যাকাণ্ডের ঘটনায় দুই আসামি বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে র‍্যাব সদস্যরা। শুক্রবার রাতে গাজীপুর জেলার কাপাসিয়া থানার দুস্য নারায়নপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- তাড়াশ উপজেলার ভাটারা এলাকার নজরুল ফকির (৪৮) ও তার  ছেলে আরিফুল ইসলাম (২৮)। শনিবার সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন র‍্যাব-১২‘র কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান। 
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গ্রেপ্তারকৃত নজরুল ফকিরের সাথে একই গ্রামের জহির উদ্দিনের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। এরই জের ধরে গত ৮ জানুয়ারি নজরুল ফকির ও তার ছেলে আরিফুলসহ কতিপয় সন্ত্রাসীরা পূর্বপরিকল্পিতভাবে জহির উদ্দিনের স্ত্রী, ছোট ভাইয়ের স্ত্রী ও মাকে বাঁশের লাঠি ও লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে মারপিট করে।
এতে তিনজন গুরুতর আহত হওয়ায় প্রতিবেশীরা তিনজনকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহত ফাতেমা বেগমের (৬০) শারীরিক অবস্থা বেশি খারাপ হলে তাকে জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ঘটনায় ফাতেমা বেগমের ছেলে বাদি হয়ে তাড়াশ থানায় হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই আসামীরা পলাতক ছিল। তথ্য প্রযুক্তির সহায়তা শুক্রবার রাতে র‍্যাব-১২ ও র‍্যাব-১ সদস্যরা যৌথ অভিযান চালিয়ে গাজিপুরের দুস্য নারায়ণপুর এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।