Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নেহারি খাওয়া হলো না ৩ বন্ধুর

ডেস্ক রিপোর্ট
February 4, 2024 10:15 am
Link Copied!

বাড়ি থেকে বের হয়ে নিহারী খেতে যাওয়ার পথে বগুড়ার কাহালুতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন। শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে কাহালু উপজেলার দরগাহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন– তরিকুল ইসলাম (২২), রাকিব প্রামাণিক (১৭) ও মিজান (১৮)। তারা কাহালু উপজেলার দোগাছি ছয়ঘরিয়া গ্রামের বাসিন্দা ও পেশায় কাঠমিস্ত্রি।
কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা এসব তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, ওই তিন যুবক মোটরসাইকেলে চড়ে বাড়ি থেকে কাহালুর কাজীপাড়ার একটি হোটেলে গরুর নিহারি খেতে যাচ্ছিলেন। পথে দরগাহাট এলাকায় এলে নওগাঁমুখী একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়।
এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলে তরিকুল ও রাকিব মারা যান। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত অবস্থায় মিজানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে রাত ৯টার দিকে তিনিও মারা যান।
ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির টিএএসআই লালন হোসেন জানান, মিজানকে গুরুতর অবস্থায় শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পর তিনি মারা যান। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, দুজন ঘটনাস্থলে মারা গেছেন। মিজান শজিমেক হাসপাতালে মারা যান। তাদের মরদেহ ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ায় শনাক্ত করা যায়নি।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।