Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরে মায়ের সাথে অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

Link Copied!

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় মায়ের সাথে অভিমান করে সুমাইয়া আক্তার (১৫) নামে নবম শ্রেণির এক স্কুল ছাত্রী ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার ঘড়িসার ইউনিয়নের বাড়ৈপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, নিহত সুমাইয়া বাড়ৈপাড়া গ্রামের ইমান হোসেন মোল্লার কন্যা এবং পন্ডিতসার শহিদ নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।
পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, ঢাকা নারায়নগঞ্জের তালহা নামের একটি ছেলের সাথে সুমাইয়ার প্রেমের সম্পর্ক ছিল। প্রেমিকের সাথে ফোনে কথা বলা নিয়ে মা ইসমতারা বেগমের সাথে শনিবার রাতে কথাকাটাকাটি হয় সুমাইয়ার। কথা কাটাকাটির এক পর্যায়ে সুমাইয়ার ব্যবহৃত ফোনটি ভেঙে ফেলেন মা ইসমতারা।
রোববার সকালে সুমাইয়ার মা ইসমতারা বেগম স্থানীয় হাসপাতালে যান এবং ছোট দুই ভাই ও বোন স্কুলে যায়। এসময় সুমাইয়া একা ঘরে আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। পরে স্থানীয় লোকজন বিষয়টি দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে মৃত কিশোরীর মা ইসমতারা জানান, একটি ছেলের সাথে রং নাম্বারে পরিচয় হয়ে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল সুমাইয়া। রাত জেগে সেই ছেলের সাথে কথা বলতো সে। এ নিয়ে গতকাল রাতে কথা কাটাকাটি করে আমি ওর মোবাইল ভেঙে ফেলি। আজ সকালে আমি বড় মেয়েকে নিয়ে হাসপাতালে গেলে একা ঘরে গলায় ফাঁস দেয়।
এ ব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।