Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গায় রাস্তার উপর পাকা ঘর নির্মাণ; এলাকাবাসীর বিক্ষোভ

Link Copied!

ফরিদপুরের ভাঙ্গায় রাস্তার উপর পাকা ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় এলাকাবাসী বিক্ষোভ করেছেন। রবিবার (৪ ফেব্রুয়ারি) উপজেলার কালামৃধা ইউনিয়নের আটরা ভাসরা এলাকায় দখল হওয়া রাস্তার উপর এই বিক্ষোভ করেন এলাকাবাসী।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কালামূধা ইউনিয়নের আটরা ভাসরা দক্ষিণ কান্দা এলাকাবাসীর একমাত্র যোগাযোগ রাস্তার উপর পাকা স্থাপনা নির্মাণ করেছেন পার্শ্ববর্তী দেওরা এলাকার মো. বিপ্লব ব্যাপারী। কিন্তু সে সম্পূর্ণ রাস্তা দখল করে রাতের আধারে পাকা স্থাপন নির্মাণ করে। সকাল বেলা এই ঘটনা দেখে এলাকাবাসী হতবাক। পরবর্তীতে তারা ভূমি অফিস উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উপজেলা নির্বাহী অফিসার এর নিকট লিখিত অভিযোগ দায়ের করেন। তবে এখনও পর্যন্ত রাস্তাটি দখল মুক্ত করেনি উপজেলা প্রশাসন।
এই বিষয়ে আটরা ভাসরা এলাকার বাসিন্দা মো. শাহজাহান খলিফা জানান প্রায় তিরিশ বছর আগে সরকারি হালোটের উপর এর রাস্তার কাজ করেন তৎকালীন চেয়ারম্যান মেম্বার। হঠাৎই দেখি রাস্তা বন্ধ করে বাড়ি উঠাচ্ছে বিপ্লব ব্যাপারী। এই রাস্তা দিয়ে প্রতিদিন শত শত মানুষ যাতায়াত করেন। আমাদের ধান পাট সহ বিভিন্ন ফসল হাটে নিতে গেলে রাস্তার দরকার। এখন আমাদের একটাই দাবি আমরা রাস্তা দখল মুক্ত চাই।
এই বিষয়ে বিপ্লব ব্যাপারী কি ফোন করা হলেও তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।
তবে এই বিষয়ে উপজেলার নির্বাহী অফিসার বিএম কুদরত এ-খুদার নিকট মুঠোফোন বক্তব্য নিতে গেলে তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।