Bangal Press
ঢাকাMonday , 5 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে চাঁদা আদায়কারী তোফাজ্জল র‌্যাবের হাতে আটক

Link Copied!

জয়পুরহাট সদরের কলাবাজার এলাকায় কাঁচাসবজি ও পণ্যবাহী ট্রাকের গতিরোধ করে চাঁদা আদায়কারী তোফাজ্জলকে রবিবার সন্ধ্যায়  চাঁদাবাজির নগদ টাকা ও সরঞ্জামসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। 
র‌্যাব জানায়, জেলার সদর উপজেলার কলাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক হতে স্থানীয় রাজনীতিবীদ ও সিটি কর্পোরেশনের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের নগদ টাকাসহ চাঁদাবাজ তোফাজ্জল হোসেন (৪৬) আটক করা হয়। সে সদরের পাকড়ডেরা গ্রামের পাঁচকর মন্ডলের ছেলে। 
র‌্যাব আরও জানায়, আটককৃত তোফাজ্জল দীর্ঘদিন ধরে জয়পুরহাট জেলার সদর উপজেলার কলাবাজার এলাকায় কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক হতে স্থানীয় রাজনীতিবীদ ও সিটি কর্পোরেশনের নাম ব্যবহার করে চাঁদা তুলে আসছিল। সে সাধারণ ড্রাইভারকে বিভিন্নভাবে ভয় দেখিয়ে জিম্মি করে রাখত, যেন কেউ তার চাঁদাবাজির ব্যাপারে মুখ না খুলে। গ্রেফতারকৃত তোফাজ্জলকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।
 
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।