Bangal Press
ঢাকাMonday , 5 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সেজদারত অবস্থায় চাচাকে ছুরিকাঘাত, ভাতিজা আটক

ডেস্ক রিপোর্ট
February 5, 2024 10:55 am
Link Copied!

শাসন করায় ঠাকুরগাঁওয়ে নামাজে সেজদারত অবস্থায় ভাতিজার ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন চাচা আলীম উদ্দীন ওরফে বীণা (৫১)। এ ঘটনায় ঘাতক ভাতিজা ইউনুস আলী (২২) কে  আটক করেছে পুলিশ ও আহত চাচাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন।
রোববার জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের ঠনঠনিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওইদিন রাতেই বালিয়াডাঙ্গী থানায় একটি অভিযোগ দায়ের হয় ভুক্তোভোগীর পরিবার থেকে। এঘটনায় ভাতিজা ইউনুস আলীকে আটকের পর গতকাল সোমবার দুপুরে আদালতের নেওয়া হয়।
আহত আলীম উদ্দীন ওরফে বীণা আমজানখোর ইউনিয়নের ঠনঠনিয়া পাড়া গ্রামের মৃত দবির উদ্দীনের ছেলে। ঘাতক ইউনুস আলী তার ভাই সাহাবুদ্দিনের ছেলে।
স্থানীয় চেয়ারম্যান আকালু ওরফে ডঙ্গা প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান, রোববার দুপুরে বাড়ীর পাশে মসজিদে জামায়াতে নামাজ আদায় করছিলেন আলিম উদ্দীন। আলিম উদ্দীন নামাজে সেজদারত অবস্থায় ভাতিজা ইউনুস এসে ধারালো অস্ত্রদিয়ে আলিম উদ্দীনের মাথায়, হাতে ও পায়ে কোপ মারে। এতে গুরুতর যখম হন তিনি।
মসজিদের অন্যান্য মুসল্লিরা পরিবারকে খবর দিলে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল এবং সবশেষ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় আলিম উদ্দীনকে। সেখানে তার চিকিৎসা চলছে। তবে এখন পর্যন্ত তার জ্ঞান ফিরেনি।
চেয়ারম্যান আরও জানান, জমিজমার বিষয় নিয়ে ইউসুফ মাঝে মধ্যেই তার বাবা মার সাথে উচ্চবাচ্য ও মারধর করতো। চাচা আলীম উদ্দীন তাকে এসব নিয়ে শাসন করার কারণেই সে এমনটা ঘটিয়েছে।
এবিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) মামুন অর রশিদ জানান, ঘটনার পর ঘাতক ভাতিজাকে আটক করে থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। তাকে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।