Bangal Press
ঢাকাMonday , 5 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আখাউড়ায় খালের মাটি কাটার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অবৈধভাবে ড্রেজার দিয়ে সরকারি খালের মাটি কাটার দায়ে শেখ খোকন মিয়া নামে এক মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সোমবার দুপুরে জরিমানার অর্থ সরকারি কোষাগারে জমা দেন খোকন মিয়া। খোকন মিয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ধরখার গ্রামের হাজী শেখ সহিদ মিয়ার পুত্র।
এর আগে রোববার সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত চক্রবর্তী উপজেলার বঙ্গজ স্টিল ব্রিজের কাছে অভিযান চালিয়ে জরিমানা করেন।
আদালত সূত্রে জানা যায়, একটি চক্র দীর্ঘ দিন ধরে নদীর তীর থেকে অবৈধভাবে ভেকু দিয়ে মাটি কেটে বিক্রি করছিল। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে ভেকু দেখতে পেয়ে খোকন মিয়াকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত চক্রবর্তী বলেন, বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ ধারা লঙ্ঘনের দায়ে শেখ খোকন মিয়া কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।