Bangal Press
ঢাকাMonday , 5 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাসর ঘরেই সন্তানের জন্ম, হতাশ স্বামী

Link Copied!

বিয়ের দিন বাসর ঘরে ছেলে সন্তানের জন্ম দিয়েছে রিয়া আক্তার। এতে হতাশ হয়ে পড়েছে নববিবাহিত স্বামী সজিব। ঘটনাটি ঘটেছে, লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের তনু মিয়া হাজী বাড়ির আবু তাহের ঘরে সোমবার রাত ২.৩০ মিনিটের সময়।
পারিবারিকভাবে ঘটক সাহাবুদ্দিন মাধ্যমে ৪/৫ দিন উভয় পক্ষ মেয়ে দেখে মেয়ের বয়স কম হওয়ায় কোর্টের মাধ্যমে বিয়ের সিদ্ধান্ত হয়। পরে গতকাল রোববার দুপুরে ছেলে পক্ষ সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের তনু মিয়া হাজী বাড়ির আবু তাহের পুত্র সজিব ও মেয়ে পক্ষ ২নং উত্তর হামছাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গঙ্গাপুর গ্রামের আইয়ুব আলী ব্যাপারী বাড়ির নুর নবীর মেয়ে রিয়া আক্তার এর বিয়ে পড়ানো হয়।
এরপর উভয় পক্ষের সিদ্ধান্তে ছেলে পক্ষ নববিবাহিতা রিয়াকে তাদের বাড়িতে নিয়ে যায়। এরপরই ঘটে বিপত্তি বাসর ঘরে নববিবাহিতা বৌ জন্মদেন একটি ছেলে সন্তানের। এতে হতাশ হয়ে পড়ে সজিব ও তার পরিবার।
ছেলের পিতা আবু তাহের জানান, ঘটক শাহাবুদ্দিনের মাধ্যমে মেয়ে দেখে কোর্টের মাধ্যমে বিয়ে করিয়ে আমাদের বাড়িতে নিয়ে আসি। রাতে আমাদের নতুন বৌ একটি পুত্র সন্তানের জন্ম দেন। এতে আমরা হতাশ হয়ে পড়েছি। মেয়ের পিতাকে খবর দিয়েছি আসলে আমরা সিদ্ধান্ত নেব।
মেয়ের পিতা নূর নবী জানান, মেয়েকে বিয়ে দেয়াড় পর ছেলেপক্ষ তাদের বাড়িতে নিয়ে যায়। আজ সকালে ফোন করে জানান আমার মেয়ে নাকি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এ ব্যাপারে আমি আর কিছুই জানি না।
মেয়েপক্ষের ইউপি মেম্বার আবুল কালাম ভুঁইয়া জানান, বিভিন্ন মাধ্যমে ঘটনাটি শুনেছি। আজ বিকেলে ছেলের পক্ষ মেয়েকে মেয়ের বাপের বাড়িতে পাঠিয়ে দিয়েছে। মেয়ে এখন মেয়ের বাপের বাড়িতে আছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।