Bangal Press
ঢাকাTuesday , 6 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় মাদক মামলায় নারী কাউন্সিলর সিমা গ্রেপ্তার

Link Copied!

পাবনার আটঘরিয়ায় মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ও পৌরসভার নারী কাউন্সিলর শারমীন আক্তার সিমা (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে পৌরসভার দেবোত্তর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত শারমীন আক্তার সিমা (৩০) আটঘরিয়া পৌরসভার দেবোত্তর মহল্লার জিল্লুর রহমানের মেয়ে এবং পৌরসভার সংরক্ষিত ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর।
আটঘরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল লতিফ বলেন, গ্রেপ্তারকৃত শারমিন আক্তার সিমা একজন চিহ্নিত মাদক কারবারি ও মাদক সম্রাজ্ঞী নামে পরিচিত।
তিনি জানান, ২০১৪ সালে রংপুর জেলার কাউনিয়া থানায় তার নামে একটি মাদক মামলায় ওয়ারেন্ট রয়েছে। সেই মামলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে সিমাকে গ্রেফতার করা হয়। এছাড়া তার নামে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।