Bangal Press
ঢাকাTuesday , 6 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

রৌমারীতে ভ্রাম্যমাণ আদালত ৫০ হাজার টাকা জরিমানা

Link Copied!

স্কেবেটর ও জমির মালিক নিদু শেখকে ভ্রাম্যমাণ আদালতে ৫০হাজার টাকা জরিমানা এবং দুলাল মিয়ার ড্রেজার মেশিনের ৪০টি পাইপ ধ্বংস করা হয়েছে। সােমবার বিকালে উপজেলার বন্দবেড় ইউনিয়নের উত্তর বাগুয়ারচর জামাইপাড়া এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রৌমারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ হাসান খান।
জানাজায় দীর্ঘদিন থেকে উত্তর বাগুয়ারচর গ্রামের আব্দুর রহমান এর ছেলে নিদু শেখ জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলা থেকে একটি স্কেবেটর মেশিন ভাড়া নিয়ে নিজ ফসলি জমিতে মাটি কেটে বিক্রি করছেন। স্থানীয় জনগণ রৌমারী উপজেলা প্রশাসনকে অভিযােগ দায়ের করার পর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ হাসান খান ঘটনাস্থলে যান। পরে সেখানে অবৈধ ভাবে স্কেবেটর মেশিন দিয়ে ফসলি জমিতে মাটি কাটার অপরাধে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জমির মালিক নিদু শেখ কে ৫০হাজার টাকা জরিমানা করেন। অপরদিকে অবৈধ ভাবে বিভিন্ন নদ থেকে বালু উত্তােলন করায় দুলাল মিয়ার ড্রেজার মেশিনের ৪০টি পাইপ ধ্বংস করা হয়।
রৌমারী উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান জানান, চরাঞ্চলের বিভিন্ন এলাকায় ড্রেজার ও স্কেবেটর মেশিন দিয়ে অবৈধ ভাবে মাটি কাটছিলো একটি মহল। খবর পেয়ে অভিযান এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি। জরিমানা ও ড্রেজার মেশিনের পাইপ ধ্বংস করা হয়।  এই অভিযান অব্যাহত থাকবে আমাদের। 
ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিল  রৌমারী থানার এসআই লিটন, এসআই রাসেল।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।