Bangal Press
ঢাকাWednesday , 7 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে বিভিন্ন অপরাধে ২৪ ঘন্টায় ২৬ জন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
February 7, 2024 11:54 am
Link Copied!

কুড়িগ্রামে বিভিন্ন অপরাধে গত ২৪ ঘন্টায় ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে। জেলা পুলিশের বিশেষ অভিযানে জেলার ভিন্ন ভিন্ন থানা হতে এ ২৬ জন অপরাধীকে গ্রেপ্তার করা হয়।
তন্মধ্যে- রৌমারী থানায় সিআর ওয়ারেন্ট মূলে ০৫ জন, সিআর ওয়ারেন্ট মূলে ০৪ জন (উলিপুর-০২, রৌমারী-০২), সাজা সিআর ওয়ারেন্ট মূলে ০১ জন (কুড়িগ্রাম), নিয়মিত মামলায় গ্রেফতার ১৩ জন (উলিপুর), পূর্বের মামলায় ০২ জন (নাগেশ্বরী-০১, ঢুষমারা-০১), ১৫১ ধারায় ০১ জন (কুড়িগ্রাম) সহ মোট ২৬ জন আসামী গ্রেপ্তার হয়েছে বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতন সহ শান্তিনবিনষ্ট কারী, উগ্রবাদ, সাইবার অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর টিম কুড়িগ্রাম জেলা পুলিশ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।