Bangal Press
ঢাকাWednesday , 7 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা নাম ফলক স্মৃতি শোধের ফাঁকা স্থান থেকে লাশ উদ্ধার

Link Copied!

চুয়াডাঙ্গা বড়বাজার চত্বরের স্মৃতি শোধ নামফলকের নিচের ফাঁকা জায়গা থেকে মৃত ব্যক্তির লাশ উদ্ধার করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। বুধবার বিকাল ৫ টার দিকে নাম ফলকের পিছন থেকে মৃত প্রশান্ত কুমার দেবনাথের(৫০) লাশ উদ্ধার করা হয়। মৃত প্রশাস্ত কুমার দেবনাথ চুয়াডাঙ্গা পুরাতন বাজার পাড়ার মৃত্যু শান্তি দেবনাথের মেজো ছেলে।
চুয়াডাঙ্গার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সিকান্দার আলী জানান, মৃত্যু প্রশান্ত কুমার দেবনাথ দীর্ঘদিন ধরে নাম ফলকের পিছনে বসবাস করতো। আগেই থেকে শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলো। তারপর হঠাৎ করে সে রাতে স্টোক জনিত ভাবে রাতে মারা যায়। পরে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশের খবর দেয়।
তারপর সদর থানার পুলিশ মৃত্যু ব্যক্তির লাশ উদ্ধার করে। এই মরা দেহের প্রতি পরিবারের কোন অভিযোগ নেই। তাই স্বাভাবিক ভাবে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।