Bangal Press
ঢাকাWednesday , 7 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে হত্যা মামলায় ১০ জনের যাবজ্জীবন কারাদণ্ড

Link Copied!

নরসিংদীর বেলাবতে আলামিন নামে এক ইঞ্জিনিয়ারকে কুপিয়ে হত্যা করে মোটরসাইকেল ছিনতাইয়ের মামলায় ১০ আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে আদালত। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদী জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত দায়রা জজ শামীমা পারভিন এই রায় দেন৷
দণ্ডপ্রাপ্তরা হলো নূরুল আমিন(২১), হৃদয় মিয়া (২০), কাউছার মিয়া(২২), মাহিন (১৯), রাকিবুল ইসলাম শুভ (২০), সুমন (২৯), আশাব উদ্দিন(৩০), রিপন (২৮), সাইদুল (৩০), রুবেল (৩২)।
আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৬ আগস্ট ইঞ্জিনিয়ার আলামিন কর্মস্থল থেকে মটোর সাইকেলে করে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়। পরে নিহতের বাবা থানায় অজ্ঞাতনামা মামলা দায়ের করলে তথ্য প্রযুক্তির সহযোগিতায় আসামি নুরুল আমিনকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
পরে আসামিকে জিজ্ঞাসাবাদে আসামি নুরুল আমিন বাকি আসামিদের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।
পরে সাক্ষ্যগ্রহণ ও অন্যান্য আনুষ্ঠানিকতা শেষে বুধবার দুপুরে আসামিদের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড রায় প্রদান করেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।