Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে উৎসর্গ ফাউন্ডেশনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 3:27 am
Link Copied!

কিশোরগঞ্জে জাঁকজমকপূর্ণ ভাবে উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে শহিদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামের অফিসে উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে সংগঠনটির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়। 
উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ ইমরুল কায়েস এর নির্দেশনায় এবং কেন্দ্রীয় নির্বাহী কমিটিত নির্বাহী পরিচালক এস.কে শাহরিয়ার পান্নার পরামর্শে ও ঢাকা বিভাগীয় সমন্বায়ক আতিকুজ্জামান জাহিদের সার্বিক তত্ত্বাবধানে ও উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মোস্তফা শাউন এর সভাপতিত্বে ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি এ. কে. এম. মুজিবুর রহমান বেলাল, সিনিয়র সহ সভাপতি হাফেজ মোঃ খালেকুজ্জামান, সহ সভাপতি ইকবাল আহমেদ চৌধুরী অপু, পরিচালক শেখ ফরিদ আহমেদ, বুরহান উদ্দিন, এনামুল হক, আলাউদ্দীন মাস্টার, এ. কে. এম. শামসুল ইসলাম মাসুম, কিশোরগঞ্জ কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, আরিফুর রহমান বাবু, মকবুল হোসেন বকুল, ফজলে রাব্বি সোহান প্রমুখ।
এছাড়া উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সদস্য সচিব মোঃ সাখাওয়াত হোসেন আকাশ, সদস্য মোঃ মিশাদ, নাওয়াযীশ আলী মুগ্ধ, হাসানুল মামুন নিলয়, আব্দুল্লাহ আল মামুন, নাঈম হাসান চাঁদসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। 
আলোচনা সভায় আগামীতে কিশোরগঞ্জ জেলায় উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ এর বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন বিষয়ক আলোচনা করা হয় এবং সংগঠনটির প্রতিষ্ঠাতা সহ সকল সদস্য, স্বেচ্ছাসেবকসহ দেশ ও দশের মঙ্গল কামনায় দোয়া করা হয়।
আলোচনা সভা ও দোয়া শেষে ৪ পাউন্ডের একটি কেক কেটে উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়। 
উল্লেখ্য যে, উৎসর্গ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ ইমরুল কায়েস ২০১৬ সালের ১০ই ফেব্রুয়ারিতে ঢাকায় কয়েকজন স্বেচ্ছাসেবকদেরকে সঙ্গে রেখে মহৎ উদ্যোগ নিয়ে সংগঠনটির প্রতিষ্ঠা করেন। বিগত ৮ বছরে দেশের অধিকাংশ জেলা এবং বিদেশি শাখা কমিটির মাধ্যমে সুনামের সাথে কার্যক্রম পরিচালনা করে আসছে এই স্বেচ্ছাসেবী সংগঠন উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।