Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সাভারে তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 10:27 am
Link Copied!

সাভারের আশুলিয়ায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে বসতঘরে আগুন লেগে সাকিব (৪) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের পানধোয়া এলাকার শামসুন নাহারের ভাড়া বাড়িতে এ আগুন লাগার ঘটনা ঘটে। নিহত সাকিব ঢাকার আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের পানধোয়া এলাকার নিজাম উদ্দিনের ছেলে।
জিরাবো মডার্ন ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন ম্যানেজার সায়েম বলেন, আগুনে দগ্ধ হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। মূলত শিশুটির বাবা দিনমজুর ও মা বসতবাড়িতে কাজ করতেন। তারা শিশুটিকে ঘরের ভেতরে রেখে বাইরে থেকে দরজা বন্ধ করে সকালে কাজে বের হয়ে যায়।
এদিকে বেলা ১২টার দিকে ওই ঘরে হঠাৎ আগুন লেগে যায়। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে দুপুর ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। শিশুটি আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই পুড়ে ছাই হয়ে যায়।
তিনি আরও বলেন, চারটি টিনসেড ঘরের মধ্যে একটি ঘরে আগুনের সূত্রপাত ঘটে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে।
এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম বলেন, মরদেহটি পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।