Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 10:26 am
Link Copied!

কুমিল্লার দাউদকান্দিতে কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। রবিবার সকালে মোহাম্মদপুর ইউনিয়নের মহানন্দ এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় সিএনজি চালিত অটোরিকশার ৫ জন নিহত হয়েছে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মোজাম্মেল হক।
নিহতরা হলেন, পিযুজ মন্ডল (২৮) কালাঘোনা দক্ষিণ নগর এলাকার মৃত চিত্ররঞ্জন মন্ডলের ছেলে। জাহানারা বেগম (৫৫) আনুয়া খোলা এলাকার মৃত শরাফত উল্লাহ স্ত্রী। মো: শফি উল্লাহ আনুয়া খোলা এলাকার মৃত শরাফত এলাকার ছেলে। মনির মিয়া (৩৫) দাউদকান্দি দক্ষিণ নগর এলাকার রুহুল আমিনের ছেলে। ইসমাইল মিয়া (৩৮) দাউদকান্দি ধরজখোলা এলাকা ওহিদ মিয়ার ছেলে।
এই বিষয়ে কুমিল্লা দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় কবলিত সিএনজি ও কাভার্ড ভ্যানটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। নিহতদের গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়ে। নিহতদের স্বজনদের খবর দেয়া হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।