Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বোচাগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 10:06 am
Link Copied!

বোচাগঞ্জে পীরগঞ্জ সড়কে চিলাপাড়া নামকস্থানে দিনাজপুর থেকে ছেড়ে আসা পীরগঞ্জ গামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনা ঘটে । বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে দিনাজপুর থেকে ছেড়ে আসা পীরগঞ্জ গামী যাত্রীবাহী বাস দ্বীন ইসলাম পরিবহণ (গাজীপুর-জ-০৪-০০২২) বোচাগঞ্জ টু পীরগঞ্জ সড়কের চিলাপাড়া নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, দিনাজপুর থেকে ছেড়ে আসা পীরগঞ্জ গামী যাত্রীবাহী বোচাগঞ্জ উপজেলার চিলাপাড়া নামকস্থানে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে  রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে কিছু যাত্রী আহত হয়। আনুমানিক ২০ থেকে ২৫ জন যাত্রী ছিল। উদ্ধারে এলাকাবাসী এগিয়ে আসেন। উদ্ধারকারী বিনয় চন্দ্র রায় নামে একজন গুরুতর আহত হয়ে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলে তাকেসহ উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে ৫ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ও ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এবিষয় বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক রাসেল যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারার দুর্ঘটনাটি নিশ্চিত করেছেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।