Bangal Press
ঢাকাSunday , 11 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে চাকা মেরামত করতে গিয়ে ট্রাক্টর চালকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
February 11, 2024 4:36 pm
Link Copied!

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক্টর মেরামত করতে গিয়ে চাপা পড়ে আব্দুল মালেক (২৪) নামে এক ট্রাক্টর চালকের মৃত্যু হয়েছে। রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভজনপুর ইউনিয়নের কীর্তনপাড়া-সংগঠন কাঁচা সড়কের সারাপিগছ গ্রামে কবরস্থানের পাশে এ ঘটনাটি ঘটে। নিহত আব্দুল মালেক ইউনিয়নের সারাপিগছ গ্রামের এমাজ উদ্দীনের ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে ভজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসলেম উদ্দীন বলেন, রবিবার দুপুরে কীর্তনপাড়া কবরস্থান সংলগ্ন করতোয়া নদী থেকে বালি পরিবহণ করছিলেন ট্রাক্টর চালক আব্দুল মালেক। এসময় ট্রাক্টরের পিছনের একটি চাকার বেয়ারিং ভেঙ্গে যায়। এসময় চাকা মেরামত করার জন্য ট্রাক্টরের বডিতে জগ দিয়ে বডিকে উপরে রাখা হয়। এ সময় জগটি বডি থেকে সরে যায়। এতে ট্রাক্টরের বডিতে আব্দুল মালেক চাপা পড়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই তাঁর মৃত্যু হয়। পরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল মালেককে মৃত ঘোষণা করেন।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় জানান ট্রাক্টরের চাপায় এক চালকের মৃত্যু হয়েছে, নিহতের মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।