Bangal Press
ঢাকাMonday , 12 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আশ্রয় শিবিরে রোহিঙ্গা যুবককে কুপিয়ে-গুলি করে হত্যা

ডেস্ক রিপোর্ট
February 12, 2024 8:20 am
Link Copied!

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা আশ্রয় শিবিরে শারীরিক প্রতিবন্ধী এক রোহিঙ্গা যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রবিবার (১১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে ২০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ১৪ এপিবিএনের সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মো. আরেফিন জুয়েল। নিহত ৩৫ বছরের যুবক আসাদুল্লাহ ২০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মৃত ছিদ্দিকের ছেলে।
স্থানীয়দের বরাতে আরেফিন জুয়েল বলেন, রাতে লাল পাহাড়ের পথ দিয়ে ১০-১৫ জন সন্ত্রাসী রোহিঙ্গা যুবক আসাদুল্লাহকে নিজ ঘর থেকে তুলে স্থানীয় নতুন ব্রিজের ওপর নিয়ে যায়। সেখানে তাকে কুপিয়ে ও গলায় গুলি করে হত্যা করে পালিয়ে যায় তারা। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।
তিনি আরও বলেন, প্রাথমিকভাবে নিহত যুবক সন্ত্রাসীদের তথ্য প্রতিপক্ষ সন্ত্রাসীদের অবহিত করার জেরে এ হত্যাকাণ্ড বলে জানা গেছে। জড়িতদের শনাক্ত ও ধরতে অভিযান চলছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।