Bangal Press
ঢাকাMonday , 12 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে অল্পের জন্যে রক্ষা পেল কুড়িগ্রাম এক্সপ্রেসের শতশত যাত্রী

ডেস্ক রিপোর্ট
February 12, 2024 9:57 am
Link Copied!

অল্পের জন্যে রক্ষা পেল কুড়িগ্রাম থেকে ছেড়ে আশা ঢাকাগামী কুড়িগ্রাম আন্তঃনগর ট্রেনের শতশত যাত্রী। আজ সোমবার সকাল ১১ টা ৪০ মিনিটে জয়পুরহাট সদর উপজেলার পালপাড়া রেলগেট এলাকায় মাটিবাহী একটি মেসি ট্রাক্টরকে ধাক্কা দেওয়ার ঘটনা ঘটে। তবে এ দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি।
দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান জয়পুরহাট থানা পুলিশের উপ পরিদর্শক আসাদুজ্জামান। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি জানান, জয়পুরহাট রেলস্টেশন থেকে তিন কিলোমিটার দূরত্বে পালপাড়া রেলগেট এলাকা দিয়ে ইটের ভাটার জন্য মাটি ভর্তি সোহেল পরিবহণ নামে একটা মেসি ট্রাক্টর পার হচ্ছিল। এসময় ইঞ্জিন রেললাইনের উপরে উঠার পর চালক লক্ষ্য করেন জয়পুরহাট রেলস্টেশন দিক থেকে প্রচণ্ড গতিতে ধেয়ে আসছে ট্রেন। মেসি চালক সোহেল ট্রাক্টরের ইঞ্জিন থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। এতে কুড়িগ্রাম থেকে ছেড়ে আশা ঢাকাগামী আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনেটি বার বার হুইসেল বাজিয়েও কোনো কাজ হয়নি। অবশেষে মেসির ইঞ্জিনকে ধাক্কা দিয়ে ট্রেন পার হয়ে যায়। এ দুর্ঘটনায় ট্রাক্টরের ইঞ্জিন দুই ভাগ হয়ে গেলেও কেউ হতাহত হয়নি। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন এস আই আসাদুজ্জামান। 
প্রত্যক্ষদর্শী চাম্পা খাতুন জানান, ট্রেন আশা দেখে মেসি চালক সোহেল লাফ দিয়ে পালিয়ে যান। জয়পুরহাট রেলস্টেশন থেকে তিন কিলোমিটার দূরত্বে পালপাড়া রেলগেট। সেখানে কোন গেটম্যান নেই। রেলওয়ের পক্ষ থেকে নিজ দায়িত্বে পারাপারের জন্য একটি নোটিশ দেওয়া হয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।