Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাগাতিপাড়া পৌর বিএনপির আহ্বায়ক হলেন শামীম

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 6:44 am
Link Copied!

নাটোরের বাগাতিপাড়া পৌর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক হলেন শামীম সরকার। নাটোর জেলা বিএনপির প্যাডে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু এবং সদস্য সচিব রহিম নেওয়াজ স্বাক্ষরিত এক চিঠিতে তারা এ আদেশ দেন।
চিঠি থেকে জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বাগাতিপাড়া পৌর শাখার আহ্বায়ক আমিরুল ইসলাম জামাল গত বাগাতিপাড়া পৌরসভা নির্বাচনের পরে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন।
তারপর থেকে বাগাতিপাড়া পৌর বিএনপির সাংগঠনিক কর্মকাণ্ড ও আন্দোলন সংগ্রাম ব্যাহত হচ্ছে। তাই দলকে সু সংগঠিত ও আন্দোলন সংগ্রাম বেগবান করার লক্ষ্যে আহ্বায়ক কমিটির ১নং যুগ্ম আহ্বায়ক শামীম সরকারকে দায়িত্ব প্রদান করা হয়। দায়িত্ব প্রদান করায় শামীম সরকার দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান এবং জেলা বিএনপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
শামীম সরকার ইতোপূর্বে জাতীয়তাবাদী ছাত্রদল ও যুবদলের গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।