Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ট্রাকের চাকায় দুই ভাইসহ নিহত ৩

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 8:06 am
Link Copied!

বগুড়ায় বাইপাস সড়কে দুধবাহী লরি ট্রাকের চাকায় মোটরসাইকেল পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুই ভাই নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাক জব্দ করা হলেও চালক এবং হেলপার পালিয়ে গেছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে বগুড়া সদরের দ্বিতীয় বাইপাস সড়কের বুজরুগ-বাড়িয়া এলাকায় ওভারটেক করার সময় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলোন- মাইনুর (১৫), সিফাত (১৫) তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। নিহত মাইনুর করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে বগুড়ার গাবতলী উপজেলার পারানীপাড়া গ্রামের মো. সুমনের ছেলে। তারা শহরের বউ-বাজার এলাকায় ভাড়া থাকেন ও নিহত সিফাত একই উপজেলার বৈঠাভাঙ্গা গ্রামের উজ্জ্বল হোসনের ছেলে।
জানা গেছে, মঙ্গলবার সকাল ১১টার দিকে মাইনুর আর সিফাত ফিলিংস্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিয়ে বউ-বাজারের ভাড়া বাড়িতে ফিরছিল। পথিমধ্যে দ্বিতীয় বাইপাস সড়কের বুজরুগ-বাড়িয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২৪-৬১২১) দুধবাহী লরিকে ওভারটেক করার সময় মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই কিশোর নিহত হয়।
নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, দুই কিশোরের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারি পালিয়ে গেছে।
এদিকে, বগুড়ার সোনাতলা উপজেলায় বালু বোঝাই ট্রাকের চাপায় শাহানা আকতার (১৮) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার পাঁচকুড়ি ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহানা সোনাতলা সরকারি নাজির আকতার কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।
সোনাতলা থানার উপ-পরিদর্শক ইমরান হোসেন জানান, শাহানাকে নিয়ে তার বড় ভাই মোটরসাইকেল যোগে কলেজে যাচ্ছিল। পথিমধ্যে পাঁচকুড়ি ব্রিজের কাছে একটি বালু বোঝাই ট্রাকের চাপায় শাহানা আকতার ঘটনাস্থলেই মারা যান এবং তার ভাই আহত হন। স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও চালক এবং হেলপার পালিয়ে গেছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।