Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 10:00 am
Link Copied!

ময়মনসিংহের ভালুকায় ভরাডোবার ক্লাবের বাজার নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার এসআই মনিরুজ্জামান (৫০) নিহত এবং গাড়ির ড্রাইভার তুষার আহত হয়েছে।
সোমবার (১২ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ থেকে মামলার সাক্ষী দিয়ে মাইক্রোবাস যোগে ময়মনসিংহে কর্মস্থলে ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে ভালুকার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে গেলে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার এসআই মোঃ মনিরুজ্জামান ও গাড়ির ড্রাইভার তুষার গুরুতর আহত হলে দ্রুত তাদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এসআই মনিরুজ্জামানকে মৃত ঘোষণা করেন এবং ড্রাইভার তুষারকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, নারায়ণগঞ্জ থেকে মামলার সাক্ষী দিয়ে মাইক্রোবাস যোগে ময়মনসিংহ ফেরার পথে ভালুকার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে গেলে ঘটনাস্থলেই ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার এসআই মোঃ মনিরুজ্জামান নিহত হন এবং গাড়ির ড্রাইভার তুষারকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।