Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

৬ ঘণ্টার ব্যবধানে দুই হাজতির হাসপাতালে মৃত্যু

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 9:47 am
Link Copied!

ঢাকা কেন্দ্রীয় কারাগারে ছয় ঘণ্টার ব্যবধানে হত্যা মামলার আসামিসহ দুই হাজতি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। সোমবার দিবাগত রাত (১৩ ফেব্রুয়ারি) দুইটায় মানব পাচার মামলায় আটক প্রিসন সাংমা (৩০) ঢাকা মেডিক্যালের পুরাতন ভবনের  ষষ্ঠ তলার ৬০২ নম্বর ওয়ার্ডে ও হত্যা মামলায় আটক সামসাদ আলী গুল্লার (৩২) মঙ্গলবার সকাল সাতটায় ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ জানান, মৃত সামসাদ আলী গুল্লার রাজধানীর পল্লবীর ১২ নম্বর সেকশনের শওকত আলীর ছেলে। একটি হত্যা মামলায় সে গত বছরের ২৭ জুলাই কারাবন্দি হয়। মঙ্গলবার ভোরে হঠাৎ কারাগার ওয়ার্ড এর ভেতর সে অজ্ঞান হয়ে গেলে দ্রুত হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এর আগে রাজধানীর উত্তরা পশ্চিম থানা মানব পাচার মামলায় আটক শেরপুরের ঝিনাইগাতী বাকাকোড়া গ্রামের জনসন মারাক এর ছেলে আদিবাসী প্রিসন সাংমা  কারাবন্দি থাকা অবস্থায় গত রবিবার হঠাৎ স্ট্রোক করলে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হলে,সেখানে সে চিকিৎসাধীন ছিল। সোমবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। মৃত দুজনের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।