Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

লেভেল তারিখ ছাড়া পণ্য সরবরাহ করার দায়ে জরিমানা 

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 12:46 pm
Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে লেভেল তারিখ ছাড়া পণ্য সরবরাহ করার দায়ে এক জনকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পৌর বাজারের ছাগল মহালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান।
জানা যায়, দীর্ঘদিন ধরে ময়মনসিংহ থেকে লেভেল, তারিখ ছাড়া গৌরাঙ্গ নামের এক কোম্পানি ঈশ্বরগঞ্জ, নান্দাইল ও তাড়াইল উপজেলায় নকল চানাচুর, মনাক্কা কাবলি বুট ও খুরমাসহ বিভিন্ন পণ্য সরবরাহ করে আসছিল।
সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার ছাগল মহাল এলাকায় আনুশাহ মাজারের সামনে নকল মাল ভর্তি একটি পিকআপ স্থানীয়রা আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে কোম্পানির প্রয়োজনীয় বৈধ কাগজপত্র ও মালামাল তৈরির বিএসটিআই’র অনুমোদন দেখাতে না পারায় কোম্পানির ম্যানেজার গৌরাঙ্গ সরকারকে ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়। এসময় আটককৃত নকল মালামাল জব্দ করে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ঈশ্বরগঞ্জ থানা পুলিশ টিম উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ধারায় গৌরাঙ্গ নামের এক ব্যক্তিকে জরিমানা করা হয়েছে। সেই সাথে নকল মালগুলো স্থানীয়দের সামনেই পুলিশ ও সাংবাদিকদের উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।