Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী রেঞ্জে আবারো শ্রেষ্ঠ নওগাঁ পুলিশ সুপার রাশিদুল হক

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 4:43 pm
Link Copied!

বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ সভায় আবারো শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন নওগাঁ পুলিশ সুপার রাশিদুল হক। জানুয়ারি মাসে রাজশাহী রেঞ্জের ৮ টি জেলার মধ্যে নওগাঁ জেলার পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের সার্বিক দিক-নির্দেশনা ও তত্ত্বাবধানে অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদ্‌ঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্র্যাফিক ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানসহ সার্বিক বিষয়ে আবারো নওগাঁ জেলা শ্রেষ্ঠত্ব অর্জন করায় শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে তিনি নির্বাচিত হন।
এছাড়াও মাসিক অপরাধ সভায় ৭ পুরস্কারের মধ্যে সর্বাধিক ৫ পুরস্কার প্রাপ্ত হয় নওগাঁ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ। পুরস্কার প্রাপ্ত অন্যান্য পুলিশ কর্মকর্তারা হলেন, পত্নীতলা সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার নওগাঁ) মুহাম্মদ আব্দুল মমীন, পত্নীতলা অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা, এসআই (নিরস্ত্র) জাফর আহমেদ ও এএসআই (নিরস্ত্র) আফজাল হোসেন। 
মঙ্গলবার রাজশাহী রেঞ্জ ডিআইজির কার্যালয় পদ্মা কনফারেন্স রুমে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) জানুয়ারি ২০২৪ মাসে উত্তম কাজের স্বীকৃতি স্বরূপ তাঁদেরকে সম্মাননা স্মারক প্রদান করেন। 
এসময় উপস্থিত ছিলেন, এডিশনাল  ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), এডিশনাল ডিআইজি (অপারেশন) সহ রাজশাহী রেঞ্জের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ প্রমূখ।
উল্লেখ্য, উক্ত কর্মকর্তাগণ এর আগেও একাধিকবার শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন এবং উত্তম কাজের পুরস্কার হিসাবে সম্মাননা স্মারক পেয়েছেন।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।