Bangal Press
ঢাকাThursday , 15 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় ৫ পরীক্ষার্থী বহিষ্কার, ২ শিক্ষককে অব্যাহতি

ডেস্ক রিপোর্ট
February 15, 2024 10:04 am
Link Copied!

বরগুনার পাথরঘাটায় কেএম সরকারি মাধ্যমিক বিদ্যালয় এসএসসি (ভোকেশনাল) ৫ জন পরীক্ষার্থীকে অসদুপায় অবলম্বন করার দায়ে বহিষ্কার ও দায়িত্ব অবহেলার কারণে দুই শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে।  বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান এই শাস্তি দেন।

বহিষ্কৃত পরীক্ষার্থী হলেন- কাকচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের, জাহিদুল ইসলাম, ইয়াসিন আরাফাত,রেজবুল মাহমুদ ও বারি আজাদ মাধ্যমিক বিদ্যালয়ের ,মোসাম্মৎ শামসুন্নাহার ও জান্নাতি।এছাড়াও দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বেল্লাল ও রিপন সমাদ্দার নামে দুজন শিক্ষককে, তারা দুজনেই কালমেঘা মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। 

এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকনুজ্জামান খান বলেন, অসদুপায় অবলম্বন করায় ৫ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া ২ কক্ষ পরিদর্শককেও দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।