Bangal Press
ঢাকাThursday , 15 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ফুলকলি মডেল কিন্ডারগার্টেন স্কুলে ভাঙচুর ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ

ডেস্ক রিপোর্ট
February 15, 2024 1:18 pm
Link Copied!

দাগনভূঞা উপজেলার পূর্বচন্দ্র পুর মডেল ইউনিয়নের গজারিয়া ফুলকলি মডেল কিন্ডারগার্টেনে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে বুধবার ১৪ ফেব্রুয়ারি দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আবদুর রহিম ও আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, গত ৩/৪ বছর ধরে স্থানীয় একটি দুষ্টচক্র প্রতিষ্ঠানটির ধারাবাহিক সাফল্যে ঈর্ষান্বিত হয়ে নানা ষড়যন্ত্র ও ক্ষতি করে আসছে। তারই অংশ হিসেবে মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি দিবাগত রাতে অজ্ঞাতনামা ওই চক্রের ৭ সদস্যরা পরিকল্পিত ভাবে বিদ্যালয়টির অফিস কক্ষের জানালার সব গুলো গ্লাস ভাঙচুর করে রেখে গেছে।
সকালে শিক্ষক-শিক্ষার্থীরা বিদ্যালয়ে এসে বিষয়টি দেখতে পায়। খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে এসে বিষয়টি মুঠো ফোনে থানার অফিসার ইনচার্জকে অবহিত করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা। এরপর দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ। এ সময় বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থী ও আশপাশের লোকজনের সঙ্গেও কথা বলেন তিনি।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলী জানান, এর আগেও বেশ কয়েক বার এমন ঘটনা ঘটেছে। এরই মধ্যে বিভিন্ন সময় ওই চক্রটি প্রতিষ্ঠানটির প্রধান ফটকের নামফলক, শহিদ মিনার ভাঙচুর ও খড়ের আঁটিতে অগ্নিসংযোগ করে শ্রেণিকক্ষের ভেতরে ছুড়ে মারার ঘটনাও ঘটিয়েছে।
এসব ঘটনায় প্রত্যেকবারই স্থানীয় জনপ্রতিনিধি এবং থানা পুলিশকেও জানানো হয়েছে। আশ পাশের লোকজনের বরাত দিয়ে তিনি আরও জানান, স্থানীয় কয়েকজন বখাটে কিশোর রাতে এসে বিদ্যালয় সড়ক ও মাঠে বাজে আড্ডা দিতেও একাধিক সময় দেখা গেছে। দাগনভূঞা থানার এসআই মো.শহিদ উল্যাহ বলেন, বিদ্যালয় কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে তিনি ঘটনাস্থল পরিদর্শন ও বেশকিছু আলামত সংগ্রহ করেছেন।
অপরদিকে এ ভাংচুরের ঘটনায় নিন্দা জানিয়েছেন, ফেনী জেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি এম মানুনুর রশিদ, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন ও দাগনভূঞা উপজেলা সভাপতি গোলাম কিবরিয়া আজাদ, সাধারণ সম্পাদক মো: ইউছুপ মিয়াজি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।