Bangal Press
ঢাকাThursday , 15 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

এল জি ইলেকট্রনিক্স ও ট্রান্সকম ইলেকট্রনিক্সের চুক্তি

ডেস্ক রিপোর্ট
February 15, 2024 10:21 am
Link Copied!

এল জি ইলেকট্রনিক্সের সাথে চুক্তি সম্পাদন করেছে ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড। এর ফলশ্রুতিতে বর্তমানে ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশের ক্রেতা সাধরনকে মাল্টি ভি আই (MULTI V i) সিরিজের সিস্টেম এয়ারকন্ডিশনারের (VRF) বিপনন এবং বিক্রয়োত্তর সেবা প্রদান করবে।
ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের হেড অফিস বনানী এই চুক্তি সম্পাদন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন এল জি ইলেকট্রনিক্স বাংলাদেশ শাখা অফিসের ব্যবস্থাপনা পরিচালক, মিস্টার পিটার কো এবং প্রোডাক্ট ম্যানেজার এইচ এম শাহরিয়ার রেজা, ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড এর হেড অফ বিজনেস (HVAC) মোঃ সামির পল এবং হেড অফ সেলস (HVAC) মোঃ মাহবুব আলম।
অনুষ্ঠানে এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মিস্টার পিটার কো ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড এর কর্তৃপক্ষের নিকট “পরিবেশক সার্টিফিকেট” হস্তান্তর করেন।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।