Bangal Press
ঢাকাFriday , 16 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সলঙ্গায় নয় দিনব্যাপী বইমেলার উদ্বোধন

ডেস্ক রিপোর্ট
February 16, 2024 1:27 pm
Link Copied!

সিরাজগঞ্জের সলঙ্গায় নয় দিনব্যাপী অমর একুশে বই মেলা উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেল ৫টায় পায়রা উড়িয়ে সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ডা: আব্দুল আজিজ। স্থানীয় সংগঠন নব জাগরণ ৪র্থ বারের মত এ বই মেলার আয়োজন করেছে।
নবজাগরণ ক্লাবের সভাপতি এস এম রিয়াদুল ইসলাম ফরিদের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মো: নাসিমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ রায়হান গফুর, সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু, নলকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক কাউসার হোসেন,সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার সরকার, ঘুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক প্রভাষক কে এম আহসান হাবীব আসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান ভিপি আমিনুল ইসলাম সিহাব, সলঙ্গা থানা ছাত্র লীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্ছু, সাধারণত সম্পাদক রিপন হাসান প্রমুখ।
অমর একুশে বই মেলায় ৩০ টি স্টল রয়েছে। এছাড়াও শিশুদের জন্য নাগর দোলা, নৌকা ও ট্রেন রাইডের ব্যবস্থা করা হয়েছে। উদ্‌বোধনী অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।