Bangal Press
ঢাকাSaturday , 17 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়ায় বাস-ট্রাক সংঘর্ষে আহত ৯

ডেস্ক রিপোর্ট
February 17, 2024 3:08 am
Link Copied!

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি রাজিরাস্তা মাথা এলাকায় একটি পিকনিক বাসের সঙ্গে ডাম্পট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন নয়জন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে ঘটনাস্থলে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী একটি পিকনিকের বাস এবং বিপরীতমুখী ডাম্পট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সড়কের পাশে উল্টে যায় ডাম্প ট্রাকটি। এ ঘটনায় বাসের আট যাত্রী এবং ট্রাক চালক আহত হন। তাদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ ইরফান বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি থানায় আনা হয়েছে। চালক-সহকারী পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।