Bangal Press
ঢাকাSaturday , 17 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

হালুয়াঘাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে হাঁস মুরগী বিতরণ

ডেস্ক রিপোর্ট
February 17, 2024 1:36 pm
Link Copied!

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন মানউন্নোয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচিত সুফল ভোগীদের মাঝে হাঁস মুরগী বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য মাহমুদুল হক সায়েম।
বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঝর্ণা ঘোষ, ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির, ওসি মোহাম্মদ মাহবুবুল হক, ট্রাইবাল অয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি ভদ্র ¤্রং, প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডা:তারেক আহমেদ।উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডা:তারেক আহমেদ বলেন, হালুয়াঘাট উপজেলার ক্ষুদ্র নৃ -গোষ্ঠীর ১৬৬জন সুবিধাভোগীকে জনপ্রতি ২০টি করে উন্নত জাতের হাঁস-মুরগি ও ৯ কেজি করে দানাদার রেডি ফিড খাবার দেওয়া হয়। এছাড়াও ৭০ জনকে ১২০ কেজি করে গোখাদ্য বিতরণ করা হয়।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।