Bangal Press
ঢাকাSaturday , 2 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সাভারে নিবন্ধন বিহীন ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

Link Copied!

ঢাকার সাভারে অভিযান পরিচালনা করে ২টি হাসপাতাল ও ১টি ডায়াগনস্টিক সেন্টারের নিবন্ধন না থাকায় সকল সকল কার্যক্রম বন্ধ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। শনিবার (২ মার্চ) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মো: সাইদুর রহমান এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
উপজেলা স্বাস্থ্য বিভাগ জানান, দেশব্যাপী স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় বেসরকারি হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে অভিযান শুরু হয়েছে। এরই অংশ হিসেবে অভিযান চালিয়ে নিবন্ধন বিহীন সাভার রেডিও কলোনির জ্যোতি চক্ষু হাসপাতাল, গেন্ডা এলাকার ল্যাব স্টার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এবং সিআরপি এলাকার অ্যাডভান্সড ডায়াগনস্টিক সেন্টারের সকল কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে।
সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মো: সাইদুর রহমান বলেন, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সমন্বয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের সকল কার্যক্রম বন্ধ করে দিয়েছি। সরকারি নিবন্ধন ছাড়াই তারা স্বাস্থ্য সেবা দিয়ে আসছিলো। স্বাস্থ্য সেবায় উপজেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন জিরো টলারেন্স নীতি অবলম্বন করবে বলেও জানান তিনি।
এ অভিযানে সংশ্লিষ্ট বিভাগের অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।