Bangal Press
ঢাকাSaturday , 2 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাড়ি নিয়ে সংঘর্ষ, প্রতিপক্ষের ফলার আঘাতে কৃষকের মৃত্যু

Link Copied!

সিরাজগঞ্জের শাহজাদপুরে বাড়ি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের ফলার আঘাতে দুলাল মল্লিক (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে।
শনিবার (২ মার্চ) সন্ধ্যায় উপজেলার কৈজুরী ইউনিয়নের ঠুঁটিয়ার চরে এ ঘটনা ঘটে। নিহত দুলাল মল্লিক ওই গ্রামের মৃত আব্দুল হাকিম মল্লিকের ছেলে।
কৈজুরী ইউপি চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, ঠুঁটিয়া গ্রামে মল্লিক গোষ্ঠী আর ব্যাপারী গোষ্ঠীর মধ্যে একটি বাড়ি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। শনিবার দুপুরে ওই বাড়িটা আমিন দিয়ে পরিমাপ করার জন্য আমরা গিয়েছিলাম। তখন দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হলে আমরা তাৎক্ষণিক বিষয়টি মীমাংসা করে দিয়ে সবাইকে শান্ত থাকার জন্য অনুরোধ করে চলে আসি।
এ অবস্থায় বিকেল ৫টার দিকে দু’পক্ষের মধ্যে আবারও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হন। আহতদের মধ্যে দুলাল মল্লিককে গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
শাহজাদপুর থানার ওসি মো. খায়রুল বাশার জানান, মল্লিক গোষ্ঠী ও ব্যাপারী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনায় দুলাল মল্লিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। সংঘর্ষে বেশ কয়েকজন ইট-পাটকেলের আঘাতে আহত হয়েছে বলে শোনা যাচ্ছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়ার প্রক্রিয়া চলছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।