Bangal Press
ঢাকাTuesday , 14 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভোটারদের জন্য বিরিয়ানি, জব্দ করে পাঠানো হলো এতিমখানায়

Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে ভোটারদের জন্য এক সভায় বিরিয়ানির আয়োজন করেছেন চেয়ারম্যান প্রার্থী মো. মুরাদ হোসেন ভূঁইয়ার আনারস প্রতীকের সমর্থকরা।
সোমবার (১৩ মে) রাত সাড়ে ৯টার দিকে আখাউড়া পৌরসভার স্টেশন রোড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে এ সভায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রাহাতুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ সময় প্রায় দুই শতাধিক বিরিয়ানির প্যাকেট জব্দ করে। পরে জব্দকৃত বিরিয়ানি স্থানীয় একটি এতিমখানায় দিয়ে দেওয়া হয়।
জানা যায়, সোমবার রাতে আখাউড়ার সড়ক বাজারে মুরাদ হোসেনের আনারস প্রতীকের সমর্থনে এ সভার আয়োজন করে জাতীয় রিকশা ও ভ্যান শ্রমিক লীগ এবং হকার্স লীগ। সেখানে হকার্স লীগের সভাপতি মুসলিম মিয়ার নেতৃত্বে ভোটারদের জন্য বিরিয়ানির আয়োজন করা হয়েছিল।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রাহাতুল ইসলাম বলেন, ‘উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি বাস্তবায়নে স্থানীয় নির্বাচন অফিস ও রিটার্নিং কর্মকর্তা জিরো টলারেন্স নীতিতে রয়েছে। যারা নির্বাচনের আচরণবিধি উপেক্ষা করে আইন অমান্য করছে তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।’



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।